নিঃশব্দ কান্না
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ২৯-০৪-২০২৪

তোমার স্পর্শ?
এখনো নিঃশব্দে কাঁদায় নিজেকে,
তোমার আলিঙ্গন?
এখনো ভাবায় নির্বিচারে-
সকাল-সন্ধ্যা-তম্রিসাতে।

আমার উপহারগুলো কেন?
আমাকে ফিরিয়ে দাও সেই সময়টুকু;
যা তোমার ভালবাসায় সিক্ত হয়ে হারানো,
ফিরিয়ে দাও সেই মূহুর্তটুকু;
যার কারণে আমি আজও বিব্রত-
ঝরাছে অনরগল অস্রু।

আমি এখন এক ক্লান্ত প্রান,
যে ছিল তোমার সৃষ্ট নাটকের প্রধান চরিত্র,
যাকে নিয়ে নিজে হয়েছিলে সিক্ত-
আর আমি ? উন্নত জাতের অপদার্থ ও পথভ্রষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।